বাকেরগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ আটক ২

বরিশাল ব্যুরো : বাকেরগঞ্জে ৮১ পিচ ইয়াবা ও ১০ গ্রাম গাঁজাসহ মো. নান্টু হাওলাদার (২৪) এবং ৩০০ গ্রাম গাঁজা সহ মো. জলিল নামের আরেকজনকে আটক করা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে বাকেরগঞ্জ উপজেলার দুটি ইউনিয়নে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

নান্টু হাওলাদার বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের দুধলমৌ ৫নং ওয়ার্ড গ্রামের মৃত শাহআলম হাওলাদারের ছেলে এবং জলিল বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের টেংরাখালী গ্রামের খালেক সিকদারের ছেলে।

মাদক বিরোধী অভিযানে বাকেরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সত্য রঞ্জন খাসকেল এর নেতৃত্বে এসআই মো. জহুরুল ইসলাম, এসআই মো. বশির উদ্দিন খান, এসআই মো. আব্দুল আল মামুন, এএসআই মো. ফারুক হোসেন, এএসআই সুজন মাঝি, এএসআই মো. শফিকুল ইসলাম, কনেস্টবল মো. ইনাম হোসেন অংশ নেন। এতে মাদক বিক্রেতা নান্টু হাওলাদার ৮১পিস হাল্কা গোলাপি রঙের ইয়াবাসহ আটক হয়। তার কাছে ১০ গ্রাম গাজাও পাওয় যায়।

অপরদিকে উপজেলার নিয়ামতি ইউনিয়নে আরেকটি মাদকবিরোধী অভিযানে এস আই আমির হোসেন এর নেতৃত্বে এএসআই রবিউল ও এএসাই সোহেল অংশ নেন। মো. জলিলকে ৪০ গ্রাম গাজা সহ গ্রেপ্তার করেন। পরবর্তীতে জলিলকে নিয়ে অভিযান চালালে আরো ২৬০ গ্রাম গাঁজা এবং গাঁজা মাপার ডিজিটাল নিক্তি উদ্ধার করা হয়।

ওসি আলাউদ্দিন মিলন বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত আছে। এ ব্যাপারে বাকেরগঞ্জ থানায় মামলা হয়েছে।

Print Friendly

Related Posts