সিটিজেন এনভায়রনমেন্ট ডেভেলপমেন্ট সোসাইটির খেলার সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়ীয়া সদরে সম্প্রতি সিটিজেন এনভায়রনমেন্ট ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে কালিসীমা স্পোর্টিং ক্লাবকে বিভিন্ন খেলার সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের নির্বাহী পরিচালক নাসির উদ্দিন মুন্সী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো. মিন্টু মিয়া, মো. দানা মিয়া, মো. জয়নাল মিয়া, মো. সুমন মুন্সী ও ফুটবল খেলোয়ারদের দলনেতা মো. আরিফ প্রমুখ।

অনুষ্ঠানে নাসির উদ্দীন মুন্সী বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যেতে হবে। খেলাধুলার মধ্য দিয়ে একটি পরিচয় লাভ করে। খেলাধুলা নিয়মিত করলে শরীর ও মন মানুষিকতা ভালো থাকে। খেলার মধ্য দিয়ে বাংলাদেশ আজ বিশ্বে পরিচয় লাভ করেছে। সিইডিএস সবসময় খেলাধুলার সামগ্রী সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে যাচ্ছে।

তিনি যৌতুক, বাল্যবিবাহ, বহুবিবাহ, বিবাহ বিচ্ছেদ, নির্যাতন, এসিড নিপে এর বিরুদ্ধে জনগণের সচেতনতা বৃদ্ধি, ধুমপান, মাদক প্রতিরোধ ও এইচ.আই.ভি, এইডস প্রতিকার ও প্রতিরোধের বিভিন্ন সামাজিক এবং ধর্মীয় কর্মসূচী গ্রহণ করার জন্য সংগঠনের নেতা কর্মীর প্রতি আহবান জাহান।

পাশাপাশি গণশিক্ষা কার্যক্রম, আর্সেনিক মুক্ত কার্যক্রম, প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম, সকলের জন্য স্বাস্থ্য সেবা, মৎসা চাষ, বৃক্ষ রোপণ, সেনেটারি, হাঁস-মুরগী পালন, পরিবার পরিকল্পনা, বাল্য বিবাহ বন্ধের অভিযান, ভূমিহীনদের পুর্নবাসন করার জন্য সরকারের সাহায্য ও সহযোগিতা কামনা করেন।

Print Friendly

Related Posts