মানিকগঞ্জে বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে দেবেন্দ্র কলেজ ছাত্রলীগ

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে সরকারি দেবেন্দ্র কলেজে শিক্ষার্থী,অভিভাবক ও অসহায় দুস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে ছাত্রলীগ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ থেকে কলেজ প্রাঙ্গনে দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের আয়োজনে এ চিকিৎসা সেবা শুরু হয়।

বিনামূল্যে চিকিৎসা সেবা নিতে আসা আমজাদ মিয়া বলেন, কয়েকদিন ধরে পায়ের ব্যথায় ভুগছি। আয় রোজগার কম থাকায় ডাক্তার দেখাইনি। এক শিক্ষার্থীর কাছ থেকে খবর শুনে এখানে আসছি। ডাক্তার চেক আপ করে কিছু ওষুধ লিখে দিছে।

ডা. মো. রফিকুল ইসলাম বলেন, ছাত্রলীগের এ কার্যক্রমে সম্পৃক্ত হতে নিজের ভালো লাগছে। সকাল থেকে শতাধিক রোগী দেখেছি। বাত ব্যথা, পিঠে ব্যথা,নাক,কান, গলাসহ নানা সমস্যা নিয়ে রোগীরা আসছেন। চেষ্টা করছি সাধ্যমতো চিকিৎসা সেবা দিতে।

সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সভাপতি মো. নাদিম হোসেন বলেন, সকাল থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু হয়েছে। আগামীতেও দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

এ সময় দেবেন্দ্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল করিম, শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক গিরেন্দ্র কুমার রায়, দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আসিফ হোসেন শিশির, জেলা ছাত্রলীগের সাবেক উপ- দপ্তর সম্পাদক মনিরুর হক মীম, সাবেক সদস্য ইনজামুল হক মীম উপস্থিত ছিলেন।

জেডএইচসি/এম

Print Friendly

Related Posts