ধামরাইয়ে যুবককে হত্যাচেষ্টার অভিযোগ

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দেশীয় অস্ত্রের আঘাতে মো. সাইদুর রহমান (৩১) নামের এক যুবককে মারধর করে মাথা ফাটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ধামরাইয়ের কালামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সাইদুর রহমান ধামরাইয়ের কালামপুরের আব্দুর রবের ছেলে।

আহত যুবকের বড় ভাই জিয়াউর রহমান জানান, এ ঘটনায় দুপুরেই ধামরাই থানায় তিনি অভিযোগ দায়ের করেছেন ।

যাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন, তারা হচ্ছেন- ধামরাইয়ের বাটুলিয়া গ্রামের মৃত শামসুলের ছেলে মো. মামুন (৪০), জয় (৩০), মো. আনোয়ার হোসেন (৫৫), এরশাদ (৩৫), বাবুল (৪৫), তোতা (৩২), জনি (২২), তারেক (৩৫), অমিয় (২০) ও সাগর (৩০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, জিয়াউর রহমানের পৈত্রিক সূত্রে পাওয়া ২০ শতাংশ জমি রয়েছে কালামপুরে৷ যে জমি তারা গত ৭৫ বছর যাবৎ ভোগ দখল করে আসছেন। এ অবস্থায় বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে মামুন এই জমির মালিক দাবি করে দলবল নিয়ে দেশীয় অস্ত্রসহ জমিতে প্রবেশ করে মাটি ফেলতে থাকে। সাইদুর রহমান বাধা দিলে তাকে মারধর করে মাথা ফাটিয়ে দেওয়া হয়। এছাড়া ফরিদ উদ্দিন নামের আরেকজনকে লোহার রড দিয়ে পেটানো হয়। পরে তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়৷

এবিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম বলেন, আমি বাইরে ডিউটিতে আছি। থানায় অভিযোগটি আমার নামে এন্ট্রি হয়ে থাকলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly

Related Posts