বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কাভার্ড ভ্যান-ট্রাক-বাস ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান, ট্রাক, বাস ত্রিমুখী সংঘ‌র্ষে ঘটনাস্থলে একজন হাসপাতালে দুজন মোট তিনজন নিহত হন। এঘটনায় গুরুত্বর আহত হ‌য়ে‌ছে দুজন। তা‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

শুক্রবার সকাল সা‌ড়ে ১০টার দি‌কে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের উপ‌জেলার পাথাইকান্দি এলাকায় এই ঘটনা ঘ‌টে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

এলেঙ্গা ফায়ার সা‌র্ভিস স্টেশ‌নের অ‌ফিসার মো. রা‌সেল জানান, মহাসড়‌কের ধলা‌টেঙ্গর এলাক‌ায় উত্তরবঙ্গ থে‌কে জামালপুর গামী উত্তরা এক্সপ্রেস নাইফ পরিবহনের বা‌সটি পেছন থেকে ঢাকামুখী কভার্ডভ্যান কে ধাক্কা দিলে অপর দিক থেকে আসা ট্রাকের সা‌থে সংঘর্ষ হয়। এ ঘটনার পরপরই ফায়ার সা‌র্ভিসের সদস‌্যরা উদ্ধার অ‌ভিযান শুরু ক‌রে। এসময় ঘটনাস্থল থে‌কে একজ‌নের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। গুরুত্বর আহত তিনজন‌কে উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে একজন মারা যান। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হলে সেখানে একজনের মৃত্যু হয়। টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নবীন জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে জরুরি বিভাগে আনা হলে একজন ও ভর্তি করে ওয়ার্ডে নেয়া হলে অপর একজন মারা যান।

 

Print Friendly

Related Posts