বাসাইলে বাংলাদেশ মানবাধিকার কমিশনের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে বাংলাদেশ মানবাধিকার কমিশন, বাসাইল শাখার বার্ষিক সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় বাসাইলের ঐতিহ্যবাহী বিনোদন কেন্দ্র বাসুলিয়ায়  (চাপড়াবিল) এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মানবাধিকার কমিশনের বাসাইল উপজেলা শাখা ও বাসাইল প্রেসক্লাব সভাপতি আশিকুর রহমান পলাশের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৮ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) ।

সম্মেলনের শুভ উদ্ভোধন ঘোষণা এবং মানবাধিকার কর্মীদের শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ মানবাধিকার কমিশনের টাঙ্গাইল জেলা গভর্নর মো. সাইফুজ্জামান সোহেল।

বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সহকারি সচিব আমিন শরিফ সুপন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাসাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডাঃ ফিরোজুর রহমান, বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ, বাসাইল উপজেলা আ”লীগের সাধারন সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস,  বাংলাদেশ মানবাধিকার কমিশনের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি নাসরিন জাহান খান (বিউটি), সাধারণ সম্পাদক কাজী তাজউদ্দিন রিপন, সরকারি জোবেদা রুবেয়া মহিলা কলেজের অধ্যক্ষ মশিউর রহমান খান আপেল প্রমূখ।

আলোচনা পর্বশেষে নতুন সদস্যদের পরিচিতি পর্ব, ক্রেষ্ট প্রদান, মধ্যাহ্ন ভোজ এবং বিকেলে বাসুলিয়ার প্রাকৃতিক ও মনোরম পরিবেশে নৌকা ভ্রমনের আয়োজন করা হয়।

সম্মেলনে বাসাইল উপজেলা শাখা, পৌর শাখা, ইউনিয়ন শাখার প্রায় দেড় শতাধিক মানবাধিকারকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাসাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম দিপু। সার্বিক সহযোগিতায় ছিলেন, পৌর শাখার সভাপতি শরীফুজ্জামান এবং শিশির সূত্রধর।

Print Friendly

Related Posts