অধ্যাপক হওয়ায় ডা. সেতাবুর রহমানকে সংবর্ধনা

জ.ই বু্লবুল: অধ্যাপক ডা. মো. সেতাবুর রহমান জাতীয় ক্যান্সার হাসপাতালের সার্জারি বিভাগীয় প্রধান ও অধ্যাপক নির্বাচিত হওয়ায় তার নিজ কর্মস্থলসহ বিভিন্ন মহল থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

৩০ সেপ্টেম্বর জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল এর পক্ষ থেকে তাকে এ সংবর্ধিত করা হয়। একই সাথে কর্মজীবনের ও শেষ হওয়ায় তাকে বিদায় সংর্বধনাও দেওয়া হয়।

এসময়ে উপস্হিত ছিলেন, হাসপাতালের পরিচালক ডা. কাজী মো. মোস্তাক হোসেন, প্রফেসর ডা. লাইলা শিরিন, সহযোগী অধ্যাপক ডা. জাহাঙ্গীর কবির, ডা. মিনহাজ উদ্দিন, সহকারী অধ্যাপক ডা. আহসান হাবীব ও ডা. মিজানুর রহমান সহ আরো অনেকে।

অধ্যাপক ডা. সেতাবুর রহমান তার আবেগতাড়িত প্রতিক্রিয়া জানাতে গিয়ে প্রথমেই সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পাশাপাশি তার দীর্ঘদিনের কর্মস্থলের সবার সহযোগীতা ও ভালবাসার প্রতি কৃতঋণের কথা জানান। তিনি সকলের দোয়া চান।

প্রতিষ্ঠানের পরিচালক প্রফেসর ডা. কাজী মো. মোস্তাক হোসেন নবাগত অধ্যাপক ডা. মো. সেতাবুর রহমানসহ যারা ইতিমধ্যে পদোন্নতি পেয়েছেন তাদের সবাইকে অভিনন্দন জানিয়ে বলেন, চিকিৎসা বিজ্ঞানের সর্বোচ্চ পদে পদোন্নতি হয়ে অসহায় পীড়িত রোগীদের সেবায় আত্মনিয়োগ করবেন- এ আশা ও ভরসা করি।

★এক নজরে ডা: সেতাবুর রহমান: বাবা- মোঃ আইন উদ্দিন বিশ্বাস, জন্ম-০১.১০.১৯৬২, গ্রাম- হাজিপুর, জেলা- রাজশাহী। এস এস সি- ১৯৭৭-রাজশাহী কলেজিয়েট স্কুল, এইচ এস সি-১৯৭৯- রাজশাহী গভ. কলেজ, এম বি বিএস- ১৯৮৫- রাজশাহী মেডিকেল কলেজ, এম এস (সার্জারি)- বি এস এম এম ইউ এসিস্ট্যান্ট প্রফেসর (সার্জিক্যাল অনকোলজি)-২০১৩, এসোসিয়েট প্রফেসর (সার্জিক্যাল অনকোলজি)-২০১৭, প্রফেসর ( সার্জিক্যাল অনকোলজি)-২০২১, ট্রেনিং অন সার্জিক্যাল অনকোলজি, ইন্ডিয়া, সিং কাপুর, ফ্রান্স, ইটালি, পোল্যান্ড ও অন্যান্য ডিগ্রি অর্জন।

Print Friendly

Related Posts