নতুন সদস্য নেবে ডিএসইসি

নতুন সদস্য নেওয়ার ঘোষণা দিয়েছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)।  শনিবার (২ অক্টোবর) এ সংক্রান্ত নোটিশ সংগঠনের ফেসবুক পেজে প্রকাশ করা হয়।

নোটিশে বলা হয়, রাজধানীর বিভিন্ন (প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া ও পরিচিত অনলাইন নিউজ পোর্টাল) গণমাধ্যমে কর্মরত সাব-এডিটরদের সংগঠনের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে সহ-সম্পাদকদের সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)। এ জন্য আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান করা হয়েছে।

যাদের পেশা সংবাদিকতা এবং কমপক্ষে দুই বছর ধরে সাব-এডিটর/নিউজরুম এডিটর হিসেবে কর্মরত আছেন, তারাই আবেদন করতে পারবেন। এছাড়া ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাস হতে হবে। সংগঠনের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার সময় সংগঠনের ব্যাংক হিসাবে (ঢাকা সাব-এডিটরস কাউন্সিল, হিসাব নম্বর ০২০০০১১৯০৩২০১ অগ্রণী ব্যাংক, জাতীয় প্রেসক্লাব শাখা) ৫০০ টাকা জমা দিয়ে রশিদের ফটোকপি দিতে হবে। শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র ও কর্মক্ষেত্রের নিয়োগপত্র/পরিচয়পত্রের ফটোকপি সংযুক্ত করতে হবে। আগামী ২০ অক্টোবর পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন ফরম ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের অফিস (ইসলাম এস্টেট, ৫৫/১ পুরানা পল্টন, তৃতীয় তলা) অথবা নির্বাহী কমিটির সদস্যদের কাছ থেকে সংগ্রহ ও জমা দেওয়া যাবে। নির্বাহী কমিটির সিদ্ধান্তের আলোকে ঘোষণা প্রকাশ করা হয়েছে।

নোটিশ দেখতে ক্লিক করুন

 

Print Friendly

Related Posts