কুশুরা ইউপি নির্বাচন: দলীয় মনোনয়ন চেয়ে আবেদনপত্র জমা দিলেন সাংবাদিক বাবুল

মো. রাসেল হোসেন: আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে দলীয় কার্যালয়ে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের কাছে আবেদনপত্র জমা দিলেন ধামরাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আমাদের সময় পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি মো. বাবুল হোসেন।

গত রবিবার বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টি ঘোষণা দেওয়ার পর নির্বাচনী এলাকা কুশুরায় ব্যাপক জনসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছেন সাংবাদিক বাবুল হোসেন।

৬ নং কুশুরা ইউনিয়ন পরিষদ থেকে আওয়ামীলীগের নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিতে আজ (মঙ্গলবার) দলীয় কার্যালয়ে আবেদনপত্রও জমার কাজ শেষ করেন তিনি।

এ বিষয়ে বাবুল জানান, নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে দলীয় কার্যালয়ে আবেদনপত্র জমা দিয়েছি। যদি আমাকে দল মনোনয়ন দেয় তাহলে বিপুল ভোটে জয়লাভ করে একটি আধুনিক ইউনিয়ন গড়ে তুলবো।

তিনি আরো জানান, দীর্ষদিন সাংবাদিকতায় থেকে ধামরাইবাসীসহ আমার নির্বাচনী এলাকার জণগণের মনের কথা দেশবাসীর কাছে তুলে ধরার মাধ্যমে সেবা করার সূযোগ পেয়েছি। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে ইউনিয়নবাসীর সেবায় নিজেকে আরো বেশি করে সম্পৃক্ত করতে পারবো।

উল্লেখ্য সাংবাদিক বাবুল ধামরাই উপজেলার ৬নং কুশুরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা। সাংবাদিকতার পাশাপাশি রাজনীতিতে আত্মপ্রকাশের কারণে এলাকায় ব্যাপক সাড়া পড়েছে।

Print Friendly

Related Posts