বরিশালে ৬ জনকে কুপিয়েছে মাদক কারবারিরা

বরিশাল ব্যুরো: বরিশাল মেট্টোপলিটন পুলিশের কাছে মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযোগ দেয়ায় বাদীর পরিবারসহ ৬ জনকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা।

সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ৮টার দিকে বরিশাল নগরীর ১০নং ওয়ার্ড ভাটারখাল কলোনীতে এ হামলার ঘটনা ঘটে। আহতরা বর্তমানে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরেই ভাটারখাল এলাকায় মাদক কেনাবেচা চলছে।
এদের বিরুদ্ধে চলতি মাসের ৭ তারিখে বরিশাল মেট্টোপলিটন পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন স্থানীয়রা। সংবাদ পেয়ে মাদক কারবারিরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় আলমগীর সরদারের পরিবারের উপর।

হামলায় গুরুতর আহত সুমনের পরিবার জানান, দীর্ঘদিন ধরেই স্থানীয় হালিম শাহ’র পরিবার মাদক ব্যবসা করে আসছে। তাদের মাদক বিক্রিতে বাধা দেয়ায় তারা প্রায়ই আমাদের উপর হামলা চালায়। এঘটনায় বরিশাল কোতয়ালী মডেল থানায় একাধিক অভিযোগ ও সাধারণ ডায়রি রয়েছে। এরই ধারাবাহিকতায় হালিম শাহ গ্রুপ এ হামলা চালায়।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণ করে সুমন হাওলাদারকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ শেবাচিম হাসপাতালে পাঠিয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উচ্চপদস্থ এক কর্মকর্তাসহ কোতয়ালি থানা পুলিশের ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এই ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন , সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিবেশ নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে ভাটারখালের পরিস্থিতি শান্ত রয়েছে। এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করা যায়নি। গুরুতর আহত সুমনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেছে বলে চিকিৎসকরা জানায়।

কেএম/বি

Print Friendly

Related Posts