ফেসবুকে নিজেই সুখবরটি জানালেন জয়া

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেইজ থেকে দেওয়া এক পোস্টে নিজেই বৃহস্পতিবার (১৪ অক্টোবর) জানালেন সুখবরটি জয়া আহসান।

সম্প্রতি শেষ করেছেন “ওডিসি” চলচ্চিত্রের কাজ। বর্তমানে কলকাতায় পূজার ছুটি চুটিয়ে উপভোগ করছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। আর এরই মধ্যে পেয়েছেন আরেক আনন্দের সংবাদ।

এবার “রবিবার” চলচ্চিত্রের জন্য মাদ্রিদ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে “ফরেন ফিল্ম” ক্যাটাগরিতে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন জয়া।

জয়া পোস্টে বলেন, “মাদ্রিদ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল থেকে ফরেন ফিল্ম ক্যাটেগরিতে অভিনয়ের সেরা পুরস্কারটি মাস কয়েক আগেই ঘোষিত হয়েছিল। পুরস্কারটি এসেছিল বাংলাদেশে। ভারত উপমহাদেশের বাইরে কোনো আন্তর্জাতিক স্তর থেকে এই নাকি প্রথম কোনো পুরস্কার বাংলাদেশে এসেছিল।”

জয়া বলেন, “আমার সামান্য আনন্দ এটুকুই যে পুরস্কারটা এসেছিল ‘রবিবার’ ছবিতে আমার অভিনয়ের সূত্র ধরে। এতদিনে সে পুরস্কারের মেমেন্টো হাতে এল। অসম্ভব বিনীত বোধ করছি আমি। আর এক বড় দায়িত্বের তৃষ্ণা।”

ছবির পরিচালক অতনু ঘোষকে ধন্যবাদ জানিয়ে জয়া বলেন, “তার প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। অভিনেতা-অভিনেত্রী আর কলাকুশলীদের আকাশ সমান ভালোবাসা।”

https://www.facebook.com/Jaya.Ahsan.07/posts/445023433656922

Print Friendly

Related Posts