ট্রেনের নিচে ঝাপ দিয়ে সিঙ্গাপুর প্রবাসীর আত্মহত্যা

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে ট্রেনের নিচে ঝাপ দিয়ে শরিফুল ইসলাম (২৮) নামে এক সিঙ্গাপুর প্রবাসী আত্মহত্যা করেছেন।

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে উপজেলার সোনালিয়া রেলক্রসিং এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনে তিনি কাটা পড়েন। তবে ঠিক কি কারনে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে কোন তথ্য জানা যায়নি।

শরিফুল ইসলাম সখীপুর উপজেলার দেওবাড়ি চাকলা পাড়া এলাকার আলাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত আড়াই মাস পূর্বে শরিফুলের সঙ্গে বাসাইল উপজেলার নাইকানী বাড়ি (মতির ভাটা) এলাকার আইয়ুব খানের মেয়ের আমেনা বেগম (১৮) এর বিয়ে হয়। বিয়ের পূর্বে শরিফুল দীর্ঘ দিন যাবৎ সিঙ্গাপুর প্রবাসী ছিলেন।

গত শুক্রবার সন্ধ্যায় নবদম্পতি আমেনার বাবার বাড়ি বেড়াতে আসেন। শনিবার সকাল বিশেষ কাজের কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি।

রেলওয়ে পুলিশের ঘারিন্দা ফাড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাঈমুল ইসলাম বলেন, খবর পেয়ে আমার ঘটনাস্থলে পৌছাই। এ সময় প্রত্যক্ষদর্শীরা জানান, তিনি পাশ্ববর্তী মসজিদে নামাজ আদায় করে দীর্ঘ সময় রেল লাইনে বসে ছিলেন। ঢাকা থেকে ছেড়ে আসা বনলতা এক্সপ্রেস ট্রেনটি দেখতে পেয়ে তিনি ট্রেনটির নিচে ঝাপ দেয়। এ সময় কাটা পড়ে মারা যান। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

Print Friendly

Related Posts