ধামরাইয়ে আ. লীগের বিদ্রোহী প্রার্থীকে দুই দিনের আলটিমেটাম

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে সোমভাগ ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ আজাহার আলীর নির্বাচনী পথ সভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী প্রভাষক আওলাদ হোসেনকে প্রার্থীতা প্রত্যাহারের জন্য দুই দিনের আলটিমেটাম দিয়েছেন ঢাকা জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আয়ূব।

এসময় বক্তারা আরও বলেন, আপনার তিন জন এক মঞ্চে দাঁড়িয়ে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করবে এই  প্রতিশ্রুতি দিয়ে আপনারা নিজেদের প্রার্থীতা ঘোষনা দিয়েছেন লতিফ নিজের প্রার্থীতা প্রত্যাহার করলেও আপনি আওলাদ আপনার প্রার্থীতা প্রত্যাহার করেননি। অতএব আপনি দল ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে বেইমানি করছেন। আপনি যদি দুই দিনের মধ্যে নিজের প্রার্থীতা প্রতাহার না করেন তাহলে আওয়ামী লীগের সদস্য থেকে বহিষ্কার হবেন।

গতকাল রাতে গোয়ালদী গ্রামে নির্বাচনী পথ সভায় বক্তারা এসব কথা বলেন।

এসময় সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি আলতাব হোসেনর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,  ঢাকা জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আয়ূব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন  ধামরাই উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেস হোসেন,সুতিপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাজার, ঢাকা জেলা জেলা যুবলীগের সদস্য লতিফ হোসেন, ছাত্রলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির প্রমুখ।

Print Friendly, PDF & Email

Related Posts