ধামরাইয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মী রুস্তম গ্রেফতার

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে সোমভাগ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আজাহার আলীর নির্বাচনী কেন্দ্র ভাংচুর করার অভিযোগে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী প্রভাষক আওলাদ হোসেনের কর্মীদের ৫২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪০ জনকে আসামি করে নৌকা প্রতীকের কর্মী শফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন।

এ ঘটনায় এজাহার ভুক্ত আসামি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী প্রভাষক আওলাদ হোসেনের কর্মী এস এম রুস্তম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে তাকে চড় ডাউটিয়ার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ধামরাই থানা পুলিশ। রুস্তম চড় ডাউটিয়া গ্রামের মৃত জুরান আলীর ছেলে।

এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক এসআই আশরাফ বিষয়টি নিশ্চিত করে জানান, রুস্তম নামে এজাহার ভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছি। সকালে আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, ২৭ তারিখ প্রতীক বরাদ্দর পর পরই ডাউটিয়া এলাকা আওয়ামী লীগের কেন্দ্র ভাংচুর করে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী প্রভাষক আওলাদ হোসেনের কর্মী সমর্থকরা।

Print Friendly, PDF & Email

Related Posts