শায়েস্তাগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: ‘মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি’ এই প্রতিপাদ্য নিয়ে শায়েস্তাগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপন হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) সকালে পায়রা উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালির সূচনা হয়। শায়েস্তাগঞ্জে থানা থেকে র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে নব-নির্মিত থানা ভবন প্রাঙ্গণে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শায়েস্তাগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে ও থানা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়ার সঞ্চালনায় এবং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবের সার্বিক সহযোগিতায় এ সভায় প্রধান অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম।

বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ূন কবীর সৈকত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, ট্রাফিক ইন্সপেক্টর বিল্লাল হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, পৌর প্যানেল মেয়র জালাল উদ্দিন মোহন, কাউন্সিলর রজব আলী, ইউপি চেয়ারম্যান বুলবুল খান ও মুখলিছ মিয়া, তাহির মিয়া খান, আছমা আব্দুল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান রাসেল প্রমুখ।

এছাড়া এ অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ তৃণমূল পর্যায়ের লোকেরা অংশগ্রহণ করেন।

মামুন/হবি

Print Friendly

Related Posts