ধামরাইয়ে যুবককে পিটিয়ে হত্যা, আরেকজন গুরুতর আহত

মো. রাসেল হোসেন, ধামরাই: ধামরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় শিহান হোসেন নামে তরুণ নিহত হয়েছে। আহত হয়েছে আলমগীর হোসেন নামে আরও একজন।

খবর পেয়ে জেলা পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় কাউকে এখনো আটক করা সম্ভব হয়নি। তবে ভূক্তভোগী পরিবারের দাবী ইউপি নির্বাচনের পক্ষ-বিপক্ষ নিয়ে এই হামলা ঘটনা ঘটেছে।

সোমবার (১ নভেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থা ঢাকার পঙ্গু হাসপাতালে মারা যায়।

এরআগে গতরাতে ধামরাইয়ে যাদবপুরে আব্দুর সফুরের একটি পরিত্যক্ত বাড়িতে কয়েকজন দিমে শিহানকে বেদম মারধর করে হাত পা ভেঙ্গে দেয়। নিহত শিহান হোসেন ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের আমছিপুর গ্রামে মৃত আব্দুল মজিদ হোসেনের ছেলে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান, মাদক সেবন ও পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে পাশের গ্রামে কয়েকজন বাকবিতন্ডার এক পর্যায়ে শিহান ও আলমগীরকে মারধর করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শিহান মারা যায়। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে ধামরাই থানায় মামলা দায়েরের প্রক্রিয়া করছে। তবে আহতের ভাই ও গ্রামবাসী বলছে যাদবপুর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে।

Print Friendly

Related Posts