বরগুনায় নৌকা ও বিদ্রোহী প্রার্থীর কর্মীদের সংঘর্ষে আহত ২০

ইফতেখার শাহীন: বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নে বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে আওয়ামীলীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী এবং বিদ্রোহী প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষে বেশ কয়েকটি মোটরসাইকেল ও একটি অ্যাম্বুলেন্স ভাংচুর করা হয়।  দু’চেয়ারম্যান প্রার্থী একজন অপরজনকে অভিযুক্ত করে বক্তব্য দিলে হামলার সূত্রপাত ঘটে।

নৌকার প্রার্থী অ্যাডঃ নাজমুল ইসলাম নাসির বলেন, আমি একটি উঠান বৈঠক শেষ করে ৪/৫ টি মোটরসাইকেলে কর্মীদের নিয়ে ছোনবুনিয়া সভা করতে যাচ্ছিলাম। পথিমধ্যে পরীরখাল বাজারে আনারস প্রতীকের প্রার্থী বারী বাদলের বাড়ির সামনে এলে পেছন থেকে অতর্কিতে  হামলা করে তার কর্মীরা । তাদের হামলায় আমার ৮ জন কর্মী আহত হয়। ৫ জনকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আমাদের ৩টি মোটরসাইকেল ভাংচুর এবং ২ টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে তারা।

অন্যদিকে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বারী বাদল বলেন, লাকুরতলা এলাকা থেকে পথসভা করে ফেরার পথে আমার কর্মীদের উপর পেছন দিক থেকে নৌকার কর্মীরা হামলা করলে আমার কর্মীরা আহত হয়। হামলায় আহত কর্মীদের অ্যাম্বুলেন্সে বরগুনা হাসপাতালে নিয়ে যাবার সময় নৌকার কর্মীরা অ্যাম্বুলেন্স ভাংচুর করেছে বলে অভিযোগ করেন বিদ্রোহী প্রার্থী এমএ বারী বাদল।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।

Print Friendly

Related Posts