ধামরাইয়ে সাত নৌকার ভরাডুবি,৭ বিদ্রোহীর গলায় এমপির মালা

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে ১৫টি ইউপি নির্বাচনের মধ্যে ৭টি ইউনিয়নে নৌকার প্রার্থী বিজয়ী হতে পারেনি। এর মধ্যে জামানত বাজেয়াপ্ত হয়েছে এক নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর।

গত ১১ নভেম্বর ১৫ ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১৫ জন নৌকার মাঝি ছিল কিন্তু ১৫টির মধ্যে ৭ নৌকার মাঝি বিজয়ী হতে পারেনি।

এর মধ্যে ধামরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাহাবদ্দিনের জামানত বাজেয়াপ্ত হয়েছে। তিনি নৌকা প্রতীক নিয়ে ৮ ভাগের এক ভাগ ভোট পাননি তিনি পেয়েছেন ৫৭৬ ভোট।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় এমপি মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ এবং ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধামরাইয়ের সাবেক এমপি মুক্তিযোদ্ধা এমএ মালেক-এই দুই নেতার (নিজ) একই ইউনিয়ন কুশুরায় নৌকার প্রার্থী বিজয়ী হলেও ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল আলীম খান সেলিমের নিজ ইউনিয়ন চৌহাটে নৌকা বিজয়ী হতে পারেনি। আওয়ামী লীগের এমন একজন সিনিয়র নেতার নিজ ইউনিয়নে নৌকার প্রার্থীর পাস করতে না পারার বিষয়টি এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে।

উল্লেখ্য, নৌকার ৮ প্রার্থী বিজয়ী হয়েছে। নির্বাচনের পর শনিবার স্থানীয় এমপি নৌকার ৮ বিজয়ীর সাথে আওয়ামী লীগের ৭ বিদ্রোহী নব-নির্বাচিত চেয়ারম্যানকেও আনুষ্ঠানিক ভাবে গলায় মালা দিয়ে শুভেচ্ছা জানান।

Print Friendly

Related Posts