শায়েস্তাগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানে ১০ হাজার মাস্ক বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য ১০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে কোভিড-১৯ মোকাবেলায় বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) এর আওতায় এসব মাস্ক বিতরণ করা হয়।

এছাড়া স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রচনা ও চিত্রাঙ্গন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ এবং প্রতিবন্ধি হারুনুর রশিদের হাতে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক ইশরাত জাহান।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

উপজেলা এডুকেশন সুপারভাইজার জগদীশ দাশ তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মুক্তা আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মজিবুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা রমাপদ দে, উপজেলা মৎস্য কর্মকর্তা কনিক চন্দ্র শর্মা, নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুখলিছ মিয়া, শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ তালুকদার, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, জনপ্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন- শায়েস্তাগঞ্জ নতুন উপজেলা। সবাই মিলে এ উপজেলাকে সাজাতে হবে। দ্রুত উপজেলার স্থায়ী ভবন নির্মাণের জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।

তিনি বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বরাদ্দে জেলাজুড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। হবিগঞ্জের রুপ পাল্টে গেছে। হবিগঞ্জের মাটির নিচে গ্যাস। উপরে শিল্প প্রতিষ্ঠান। রয়েছে চাসহ বিভিন্ন বাগান। আমাদের প্রাকৃতিক সম্পদ কাজে লাগিয়ে আরো এগিয়ে যেতে হবে।

মামুন/হবি

Print Friendly

Related Posts