বাসাইলে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী শাহআলম সাজুর শো-ডাউন

টাঙ্গাইল প্রতিনিধি: ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নিবার্চনে টাঙ্গাইলের বাসাইলে মনোনয়ন প্রত্যাশিদের শোডাউন, শোভাযাত্রা শুরু হয়েছে। বিভিন্ন দলীয় প্রার্থীরা দলের নেতাকর্মীদের সাথে নিয়ে ইতিমধ্যে হাইকমােেন্ডের সাথে তাদের যোগাযোগ অব্যাহত রেখেছে।
শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন পেতে শোভাযাত্রা  করেছে শাহআলম সাজু । এসময় দুই  শতাধিক মোটর বাইক ও সিএনজি এবং অর্ধশতাধিক পিকআপ নিয়ে পুরো ইউনিয়নে তার শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রায় তার সমর্থকরা বিভিন্ন শ্লোগানে তাকে আ’লীগের মনোনয়ন দেবার দাবী জানান।
স্থানীয়দের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহনে শাহআলম সাজু তার প্রতিক্রিয়া ব্যাক্ত করতে গিয়ে বলেন ছাত্রলীগের মাধ্যমে আমার রাজনৈতিক জীবন শুরু হয়েছে। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবরের আদর্শ দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশকে বুকে লালন করে আজ যুবলীগের রাজনীতির মাধ্যমে এলাকাবাসীর সেবা করে যাচ্ছি।আর এসব কারনে কাউলজানীবাসী আমাকে নিবার্চনে প্রতিনিধিত্ব করার জন্য সমর্থন ও সাহস যুগিয়েছে। বাসাইল উপজেলা আ’লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরাও আমাকে কাউলজানী ইউনিয়ন পরিষদের নিবার্চনে আ’লীগের প্রতিনিধিত্ব করার জন্য প্রতিনিয়্যত প্রেরনা যুগিয়েছেন।তাই আমি দলীয় মনোনয়নের প্রত্যাশি। দল আমাকে মনোনয়ন দিলে কাউলজানীবাসী আমাকে বিপুল ভোটে জয়ী করবে বলে আমার বিশ্বাস।
এআই/টাঙ্গাইল
Print Friendly

Related Posts