বাসাইলে রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সম্মিলন অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক সম্মিলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সকাল ১০ টায় বাসাইল প্রেসক্লাব মিলনায়নে এ সম্মিলন অনুষ্ঠিত হয়। সম্মিলনের প্রথম পর্বে আলোচনা সভা ও দ্বিতীয় পর্বে কমিটি গঠন করা হয়।

বাংলা টিভির বাসাইল-সখিপুর প্রতিনিধি রুবেল মিয়াকে সভাপতি এবং এশিয়ান টিভির বাসাইল-মির্জাপুর প্রতিনিধি মাসুদ রানাকে সাধারন সম্পাদক করে ১১ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শাহানাজ খানম (সাপ্তাহিক পাপিয়া ), যুগ্ম সম্পাদক অর্ণব আল আমিন (আজকালের খবর), কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম (আমাদের নতুন সময়), ক্রীড়া সম্পাদক মিলন ইসলাম (ঢাকা প্রতিদিন), প্রচার ও দপ্তর সম্পাদক ছানোয়ার হোসেন (সময়ের আলো), সাহিত্য সম্পাদক শরীফুজ্জামান (আমার সংবাদ)।

কার্য নির্বাহী সদস্যরা হলেন- কামাল খান (আমাদের অর্থনীতি ), তোফাজ্জল হোসেন (আজকের দেশবাসী), সহদেব সুত্রধর (আমাদের টাঙ্গাইল২৪.কম)।

এছাড়াও আরও ১১ জনকে রিপোর্টার্স ইউনিটির সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।

বাসাইল প্রেসক্লাবের কার্য্যনির্বাহী সদস্য রাশেদা সুলতানা রুবির সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের টাঙ্গাইল প্রতিনিধি ও বাসাইল প্রেসক্লাব প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাসাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি এম শহিদুল ইসলাম, আবুল কাশেম মিয়া সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ভারপ্রাপ্ত সভাপতি খাইরুল ইসলাম তালহা।

এছাড়াও উপস্থিত ছিলেন বাসাইল প্রেসক্লাবের সাবেক সম্পাদক এমকে ভূইয়া সোহেল, যুগ্ম সম্পাদক এনায়েত করিম বিজয়, প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুল লতিফ প্রমুখ।

আলোচক বৃন্দ তাদের বক্তব্যে রিপোর্টার্স ইউনিটির সকল সংবাদ কর্মীদের সত্য ও ন্যায়ের পথে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার পরামর্শ দেন।

Print Friendly

Related Posts