কিংফিশার বারের মালিক বিদেশে পালানোকালে গ্রেপ্তার

বিদেশে পালানোর সময় রাজধানীর উত্তরার কিংফিশার রেস্টুরেন্টের লেকভিউ বারের মালিক মো. মুক্তার হোসেনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (২৩ অক্টোবর) রাতে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ডিবি সূত্রে জানা গেছে, বিমানবন্দরে মুক্তার হোসেন অন্তর্বর্তী জামিনের একটি ছবি দেখায়। কিন্তু, সেটাতে দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না। পরে তাকে ডিবি পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, মামলার আসামি হওয়ায় দেশত্যাগের সময় বিমানবন্দরের ইমগ্রেশন পুলিশ প্রথমে তাকে আটক করে। পরে তারা ডিবি পুলিশকে খবর দেয়।

এর আগে, গত ৬ অক্টোবর রাজধানীর উত্তরার কিংফিশার রেস্টুরেন্টের লেকভিউ বারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করে ডিবি পুলিশ। ওইরাতে তার গুলশানের বারেও অভিযান চালানো হয়। ওই অভিযানের ঘটনায় গুলশান থানায় করা মামলায় মুক্তারকে আসামি করা হয়।

জানা গেছে, ২০০৮ সালের দিকে রাজধানীর বারিধারায় একটি রেস্টুরেন্টে ওয়েটার হিসেবে কাজ শুরু করেন মো. মুক্তার হোসেন। এখন তিনি শতকোটি টাকার মালিক। যুক্তরাষ্ট্রে তার গাড়ি-বাড়ি রয়েছে। তার স্ত্রী-সন্তানরা সেখানেই বসবাস করেন।

Print Friendly

Related Posts