কদমতলী আয়রন স্টিল এন্ড মেশিনারিজ মার্কেটের হামলা ও মালামাল লুট, গ্রেফতারের দাবি

রাজধানীর সর্ববৃহৎ মুরাদপুর কদমতলী জালালাবাদ আয়রন স্টিল এন্ড মেশিনারিজ মার্কেটে সন্ত্রাসী হামলা মালামাল লুট-পাট ও মার্কেটের দেয়াল ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় ব্যবসায়ীগণ ৷

রোববার মার্কেট প্রাঙ্গণে ব্যবসায়ীরা অভিযোগ করেন, স্থানীয় কয়েকজন মাদক ব্যবসায়ী তাদের সাঙ্গপাঙ্গদেরকে নিয়ে গত ১০ অক্টোবর বেলা সাড়ে এগারোটার দিকে মার্কেটের পিছনের দিকে ওয়াল ভাংচুর করে ভিতরে ঢুকে মালামাল লুটপাট করে, এই সময় জালালাবাদ আয়রন স্টিল এন্ড মেশিনারিজ মার্কেটের প্রতিষ্ঠাতা সভাপতি বর্তমানে প্রধান সমন্বয়কারি মোঃ শাহ আলম বাধা প্রধান করতে গেলে তাকেসহ শাহ আলম, আল আমিন, জামাল, ইউসুফ, হযরত মেম্বার, জাফরকে দেশীয় অস্ত্র দিয়ে মেরে রক্তাক্ত জখম করে এবং প্রায় পঞ্চাশ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীরা অভিযোগ করেন, স্থানীয় ভূমিদস্যুরা এখনো নানাভাবে ব্যবসায়ীদেরকে হুমকি প্রদান করে আসছেন, ব্যবসায়ীরা নিরাপত্তাহীনতায় রয়েছেন।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন মার্কেটের উপদেষ্টা সিরাজুল ইসলাম ফকির, ব্যবসায়ী উপদেষ্টা মেসেদী হাসান মিন্টু ও ব্যবসায়ী মনির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী মোঃ শুক্কুর আলী, মোঃ জাহাঙ্গীর আলম, টুটুল, মুজিবুর, হাজী মোঃ ফারুক, মোঃ জাহাঙ্গীর প্রমুখ ৷

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীদের পক্ষ থেকে সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির আহবান জানানো হয় ৷

উক্ত সন্ত্রাসী হামলা লুটপাট বিষয়ে ব্যবসায়ী শাহ আলম বাদী হয়ে কদমতলী থানায় মামলা করেন।

ফরিদ/ঢাকা

Print Friendly, PDF & Email

Related Posts