ধামরাইতে সেলফি পরিবহনের চাপায় ব্যাংক কর্মকর্তাসহ নিহত ২

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইতে সেলফি পরিবহনের চাপায় রুবেল পারভেজ নামে এক ব্যাংক কর্মকর্তাসহ দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে ঢাকা আরিচা মহাসড়কের ধামরাই থানা রোড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার মৃত মোকছেদ আলীর ছেলে মো.রুবেল পারভেজ ও শিবালয় মানিকগঞ্জের মমতাজ উদ্দিনের ছেলে মো.আব্দুল মান্নান।

পুলিশ জানায়, ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা স্টেশনে সড়কের আইল্যান্ডের ভিতরে কর্মস্থলে যেতে বাসের অপেক্ষা করছিল যাত্রীরা। এসময় মহাসড়ক দিয়ে দ্রুতগামী সেলফি পরিবহনের যাত্রীবাহী বাসটি দাঁড়িয়ে থাকা যাত্রীদের উপর দিয়ে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ইষ্টার্ন মার্কেন্টাইল ব্যাংকে কর্মরত রুবেল পারভেজ। তিনি মানিকগঞ্জ জেলার ঝিটকা শাখায় কর্মরত ছিলেন। তিনি ধামরাই পৌর শহরের বাগনগরের মহল্লায় ভাড়া বাসায় থাকতেন।

সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ আবুল হাসান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেলফি পরিবহনের বাসটি রেখে পালিয়ে গেছে এর চালক ও সহযোগী। বাসটি জব্দ করা হয়েছে। একই সঙ্গে নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

Related Posts