বিজয় দিবসে ট্রাস্ট মডেল একাডেমির আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উপলক্ষ্যে ট্রাস্ট মডেল একাডেমি আয়োজনে স্বাধীনতা ও আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে ইস্টার্ন হাউজিং মিরপুরের পল্লবীতে এই আলোচনা সভা ও শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও ভাইস চেয়ারম্যান, দেশ বরণ্য শিক্ষা উদ্যোক্তা, শিক্ষা অনুরাগী এবং শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. মকবুল আহমেদ খান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য স্বাস্থ্য বিষয়ক লেখক ও গবেষক, ঢাকা সিটি ফিজিওথেরাপি হাসপাতালের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, বিশিষ্ট ফিজিওথেরাপি বিশেষজ্ঞ ডা. এম ইয়াছিন আলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্র কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এবং ট্রাস্ট মডেল একাডেমির প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল নুরে আলম তালুকদার।

বক্তারা বিজয় দিবসের ইতিহাস ও তাৎপর্য তুলে ধরে বক্তৃতায় বলেন, আগামী প্রজন্মকে আমাদের স্বাধীনতার সঠিক ইতিহাস ইতিহাস ও ঐতিহ্য স্মরণ করিয়ে দিতে হবে ও দেশাত্মবোধের চেতনায় উদ্বুদ্ধ করতে হবে এবং নিজেরাও বিজয়ের চেতনা ধারণ করে মনেপ্রাণে দেশকে এগিয়ে নিতে কাজ করতে হবে ।

জ ই বুলবুল/ঢাকা

Print Friendly

Related Posts