ভোলা জার্নালিস্ট ফোরাম-ঢাকার কমিটি গঠন

সভাপতি রুমেন, সম্পাদক পরশ

 

একাত্তর টিভির মুজাহিরুল হক রুমেনকে সভাপতি ও দৈনিক সমকালের সাহাদাত হোসেন পরশকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ঢাকাস্থ ভোলা জার্নালিস্ট ফোরামের ২৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

রোববার রাজধানীর একটি হোটেলে এ কমিটি ঘোষণা করেন বিদায়ী কমিটির সভাপতি রাকিব হাসনাত সুমন (বিবিসি)। নতুন কমিটি আগামী দুই বছর সংগঠনটির নেতৃত্বে থাকবে।

কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক শাহ আলম শিকদার জয় এবং সঞ্চালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক তাপসী রাবেয়া আঁখি।

এতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন- শাহনাজ ইয়াসমিন বিশ্বাস (নিউজ২৪ টিভি), নাহিদ তন্ময়, সাইফ বাবলু (সংবাদ), জয়দেব দাস (নিউজ২৪ টিভি), সাইদুল ইসলাম (ভোরের ডাক) এবং মীর মোহাম্মদ জসিম (বিজনেস পোস্ট)।

সংগঠনটির যুগ্ম সম্পাদক আব্বাস উদ্দিন নয়ন (বিজনেস স্ট্যান্ডার্ড) এবং নাজিউর রহমান সোহেল (ভোরের ডাক)।

অর্থ সম্পাদক রিয়াজ সুমন (নিউজ২৪ টিভি), সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম শাহিন (এনটিভি), দপ্তর সম্পাদক, সাখাওয়াত প্রিন্স (বিজনেস স্ট্যান্ডার্ড), প্রচার ও প্রকাশনা সম্পাদক রোহান রাজিব (শেয়ার বিজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেদওয়ানুল হক (আমার সংবাদ) নির্বাচিত হন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য রাকিব হাসনাত সুমন (বিবিসি), আরেফিন ফয়সল (চ্যানেল আই), তাপসী রাবেয়া আখি (খবরের কাগজ), শাহজাহান সাজু (খবরপত্র), রনি রায়হান (এনটিভি), সৈয়দ সাইফুল ইসলাম (আমার সংবাদ), সফিউল্লাহ সুমন (বিটিভি), সামির আহমেদ (এশিয়ান টিভি), জিনান মাহমুদ, নূরে আলম জিকু (যুগান্তর) এবং ফজলুর রহমান (জনকণ্ঠ)।

Print Friendly

Related Posts