ফ্রেশ প্রিমিয়াম টি স্ক্র্যাচকার্ড ২০২৩ ট্রেড প্রোগ্রামের বিজয়ীদের পুরস্কৃত করল এমজিআই

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের (এমজিআই) সুস্বাদু এবং জনপ্রিয় চা ব্র্যান্ড ফ্রেশ প্রিমিয়াম টি’য়ের পক্ষ হতে আয়োজিত স্ক্র্যাচ কার্ড – ট্রেড প্রোগ্রামের উপহার হস্তান্তরের অনুষ্ঠান, ১৪ ডিসেম্বর এমজিএই-এর গুলশান কার্যালয় ফ্রেশ হাউস এ অনুষ্ঠিত হয়।

উপস্থিত উর্ধ্বতন কর্মকর্তারা প্রোগ্রামে শীর্ষ তিন বিজয়ীদের হাতে মোটরসাইকেল, টেলিভিশন এবং মাইক্রোওভেন হস্তান্তর করে পুরস্কৃত করেন।

এই প্রোগ্রামে দেশব্যাপী হাজারো রিটেইলার অংশগ্রহণকারীরা নগদ ছাড়ের পাশাপাশি কম্ফোর্টার, স্মার্টফোন, মাইক্রোওভেনসহ বিভিন্ন রকম আকর্ষনীয় পুরুষ্কার জিতার সুযোগ পেয়েছেন।

এর মধ্যে সিলেটের হবিগঞ্জের মো. মমিন উদ্দিন খা হানূ একটি ব্র্যান্ড নিউ মোটরসাইকেল জিতে নেন এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে মো. সবুজ এবং রংপুর থেকে সপন এই অনুষ্ঠানে পর্যায়ক্রমে টেলিভিশন এবং মাইক্রোওভেন জিতে নেন।

এমজিআই এর পক্ষ থেকে সিনিয়র জেনারেল ম্যানেজার এবং হেড অব একাউন্টস এস. এম. মুজিবুর রহমান, হেড অব বিজনেস (ডেইরি) গালীব বিন মোহাম্মদ, সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার, একাউন্টস (এফএমসিজি) এস কে বেলাল হোসেন, জেনারেল ম্যানেজার (পিএল- এ, সেলস) মোঃ আকতারুল আলম শাহ্ , এজিএম, ব্র্যান্ড মুনতাসির মামুন, ট্রেড মার্কেটিং লিড (পণ্য লাইন-এ) মোঃ শাহিনুর ইসলাম এবং চা এর সহকারি ব্র্যান্ড ম্যানেজার তওসিফ আহমেদ সহ কোম্পানীর অন্যান্য কর্মকর্তার উপস্থিতিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Print Friendly, PDF & Email

Related Posts