বিএইচআরএফ’র সভাপতি রাব্বি, সম্পাদক সোহেল

দৈনিক আজকের পত্রিকার বিশেষ প্রতিনিধি রাশেদ রাব্বিকে সভাপতি এবং দৈনিক ইনকিলাবের জ্যেষ্ঠ প্রতিবেদক মাইনুল হাসান সোহেলকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরামের (বিএইচআরএফ) ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে একটি রেস্তোরাঁয় ফোরামের দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি আগামি দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে। সংগঠনের সাবেক সভাপতি ও দৈনিক খবরের কাগজের প্রধান প্রতিবেদক তৌফিক মারুফ নতুন কমিটি ঘোষণা করেন। যা সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি দৈনিক নয়া দিগন্তের জ্যেষ্ঠ প্রতিবেদক হামিমুল কবির, দৈনিক ভোরের কাগজের জ্যেষ্ঠ প্রতিবেদক সেবিকা দেবনাথ, যুগ্ম সম্পাদক বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) জ্যেষ্ঠ প্রতিবেদক বরুন কুমার দাশ, অর্থ সম্পাদক দৈনিক ভোরের ডাকের জ্যেষ্ঠ প্রতিবেদক মো. বায়েজীদ মুন্সী, সাংগঠনিক সম্পাদক মাছরাঙা টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক মাহমুদ কমল, দপ্তর সম্পাদক ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক ভোরের আকাশের নিজস্ব প্রতিবেদক আরিফ শাওন, কার্যনির্বাহী সদস্য চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি জান্নাতুল বাকেয়া কেকা, বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জ্যেষ্ঠ প্রতিবেদক দিনার সুলতানা, দীপ্ত টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক লাবণী গুহ, দৈনিক আজকের পত্রিকার সিনিয়র রিপোর্টার আয়নাল হোসেন, নাগরিক টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন ও ডেইলি সানের জ্যেষ্ঠ প্রতিবেদক মোহাম্মদ আল আমিন।

এর আগে দিনের শুরুতে বিএইচআরএফের সভাপতি রাশেদ রাব্বির সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় আগের মেয়াদের সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল ও অর্থ সম্পাদক মো. বায়েজীদ মুন্সী বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন। বিস্তারিত আলোচনার পর কণ্ঠভোটে প্রতিবেদন দুটি পাস হয়।

 

Print Friendly

Related Posts