ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর)  সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী সাঈদ 

জ ই বুলবুল, নবীনগর ( ব্রাহ্মণবাড়িয়া) থেকে ফিরে : ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী ফয়জুর রহমান বাদলকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে এবার সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের যুগ্ম  সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ।
এর আগে তিনি রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
সাঈদ বলেন,আসন্ন নির্বাচনকে অংশগ্রহণমূলক করার জন্য শেখ হাসিনার নির্দেশে ব্রাহ্মণবাড়িয়া-৫ এ স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। কিন্তু ইতিমধ্যে আপনারা সবাই দেখছেন  ব্রাহ্মণবাড়িয়া-৫ এর নির্বাচন বর্তমানে নৌকা, জাতীয় পার্টি, ইসলামী ঐক্যজোট,  বিএমএন এবং সুপ্রিম পার্টির প্রার্থীদের পদচারণায় প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়ে উঠেছে। তাই নৌকার ভোটারদের বিভক্ত না করে নৌকাকে বিজয়ী করাটাই দায়িত্ব। সে কারণে আওয়ামী লীগ প্রার্থী ফয়জুর রহমান বাদলকে সমর্থন দিতেই নির্বাচন থেকে সরে এসেছি। আপামর জনতার সঙ্গে মিলেমিশে এলাকার উন্নয়নেকাজ করতে চাই।
তিনি বলেন, কোনও ভয়ভীতি বা দলীয় চাপের মুখে আমি মনোনয়ন প্রত্যাহার করিনি। দলকে ভালোবাসি তাই এই সিদ্ধান্ত নিয়েছি। রাজনীতিতে আরও অনেক দূর এগিয়ে যাওয়ার প্রত্যাশা রয়েছে আমার, সে কারণেই দলের সঙ্গেই থাকতে চাই। মনোনয়নপত্র প্রত্যাহার করেছি মানেই দূরে চলে যাচ্ছি তা নয়, এলাকার মানুষের পাশে অবশ্যই থাকব। আসন্ন নির্বাচনে ভেদাভেদ ভুলে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান  সাঈদ ।
এসময় উপস্থিত ছিলেন সলিমগঞ্জ ও বড়িকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা।
এ আসনটিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি  ফয়জুর রহমান বাদল,জাতীয় পার্টি-মোবারক হোসেন দুলু, ইসলামী ঐক্যজোট- মেহেদী হাসান,বাংলাদেশ সুপ্রিম পার্টি- মো. জামাল সরকার,বাংলাদেশ তরিকত ফেডারেশন- ছৈয়দ জাফরুল কদ্দুস,তৃণমূল বিএনপি-মুফতী হাবিবুর রহমান।
Print Friendly, PDF & Email

Related Posts