মাইলস্টোন কলেজের শিক্ষকদের ব্যতিক্রমী একটি দিন

রুটিন মাফিক জীবন, একাডেমিক ব্যস্ততা-এসব কিছুর বাইরে অন্যরকম একটি দিন অতিবাহিত করলেন রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান মাইলস্টোন কলেজের শিক্ষকগণ।

প্রাত্যহিক কর্মজীবনের শত ব্যস্ততার মাঝেও সহকর্মীদের নিয়ে শহর থেকে দূরে সবুজ-শ্যামল নিরিবিলি এক স্থানে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন সবাই।

সম্প্রতি গাজীপুরের পূবাইলে অবস্থিত মাইলস্টোন পিকনিক স্পটে অনুষ্ঠিত হয় মাইলস্টোন কলেজে কর্মরত শিক্ষকদের অন্যরকম এক আনন্দঘন দিন ‘বার্ষিক বনভোজন’।

আনন্দ আড্ডাময় বনভোজনে সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহণ করেন মাইলস্টোন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মিসেস মমতাজ বেগম, উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.), মাইলস্টোন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম, মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের নির্বাহী অধ্যক্ষ মিসেস রিফাত নবী আলম এবং কলেজের জ্যেষ্ঠ পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম।

উল্লাসে মাতোয়ারা সারাদিনের আয়োজনে ছিলো আড্ডা, শিক্ষকদের ফুটবল ও ভলিবল এবং শিক্ষিকাদের ঝুঁড়িতে বল নিক্ষেপ ও বল পাসিংয়ের মতো সৌহাদ্যপূর্ণ খেলাধুলায় অংশগ্রহণ। মধ্যহ্নভোজনের পর শিক্ষক-শিক্ষিকাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী পর্ব। এ পর্বে শিক্ষক-শিক্ষিকাদের অংশগ্রহণে পরিবেশিত নাচ, গান ও অন্যান্য পরিবেশনা সকলকে মুগ্ধ করে।

সূত্র : শাহ বুলবুল

Print Friendly

Related Posts