ফ্রেশ অনন্যা স্যানিটারি ন্যাপকিনের পৃষ্ঠপোষকতায় ইন্টারন্যাশনাল ওমেন্স ডে এক্সিবিশন-২০২৪

গত ৮ ও ৯ মার্চ ঢাকার সীমান্ত সম্ভার বিজিবি ব্যাংকোয়েট হলে প্রায় ১৫০ জনেরও বেশি নারী উদ্যোক্তাদের নিয়ে ফ্রেশ অনন্যা স্যানিটারি ন্যাপকিনের পৃষ্ঠপোষকতায় ইন্টারন্যাশনাল ওমেন্স ডে এক্সিবিশন ২০২৪ আয়োজিত হয় ।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দুই দিন ব্যাপী এই এক্সিবিশনে ১৫০ টিরও বেশি স্টলে পণ্য বিক্রয়, নারীদের মাসিক স্বাস্থ্য সচেতনতা বিষয়ক দিকনির্দেশনা, নৃত্যকলা, গান ও র‍্যাম্প ওয়াক সহ অন্যান্য আয়োজনে মুখরিত ছিল মেলার প্রাঙ্গণ।

এছাড়াও আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে “ড্রিমস অ্যান্ড অ্যাসপিরেশন” শীর্ষক বিশেষ প্যানেল ডিসকাশন সেশনে অংশ নেন ব্যবসায়ী উদ্যোক্তা ও সোশ্যাল একটিভিষ্ট সারা জাকের, পররাষ্ট্র মন্ত্রণালয়ের পাবলিক ডিপ্লোমেসি উইংয়ের পরিচালক ও সাংবাদিক মিথিলা ফারজানা এবং ফ্রেশ অনন্যা স্যানিটারি ন্যাপকিনের ব্র্যান্ড ম্যানেজার ইসরাত জাহান।

নারীর ক্ষমতায়ন, অর্থনৈতিক সক্ষমতা বৃদ্ধি ও ভবিষ্যৎ নেতৃত্ব কে আরো জোরদার করতেই ফ্রেশ অনন্যা স্যানিটারি ন্যাপকিনের পৃষ্ঠপোষকতায় এই এক্সিবিশন আয়োজিত হয়।

এর আগে ইন্টারন্যাশনাল ওমেন্স ডে এক্সিবিশন ২০২৪ এর শুভ উদ্বোধন করেন জনপ্রিয় চিত্র নায়ক ও ঢাকা ১০ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ফেরদৌস আহমেদ। এসময় মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কর্মকর্তাবৃন্দ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এছাড়াও বিভিন্ন পর্যায়ে নারীদের উল্লেখযোগ্য ভূমিকা ও বলিষ্ঠ নেতৃত্বের জন্য ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা স্মারক দেয়া হয় গুণীজনদেরকে।

ইন্টারন্যাশনাল ওমেন্স ডে এক্সিবিশন ২০২৪ এর টাইটেল স্পন্সর ফ্রেশ অনন্যা স্যানিটারি ন্যাপকিনের পক্ষ থেকে একটি গ্র্যান্ড স্টল ও ফটো বুথ দেয়া হয়। এক্সিবিশনে আগত দর্শণার্থীদের ফটোবুথ থেকে ফেসবুকে ছবি শেয়ার করে ফ্রি স্যানিটারি ন্যাপকিন জিতে নেওয়ার সুযোগ ছিল। সর্বোপরি ইন্টারন্যাশনাল ওমেন্স ডে এক্সিবিশনের দুইদিন ব্যাপী এই আয়োজন সকল বয়সী দর্শনার্থীদের পদচরণায় বেশ জমজমাট ছিল।

নারীর ক্ষমতায়ন ও নারী অগ্রযাত্রায় এই ধরনের কার্যক্রম আগামী দিনগুলোতেও অব্যাহত রাখতে চায় ফ্রেশ অনন্যা স্যানিটারি ন্যাপকিন।

Print Friendly

Related Posts