বরগুনার পাথরঘাটায় গভীর রাতে দোকানঘর ভাঙচুর

ইফতেখার শাহীন, বরগুনা: বরগুনার পাথরঘাটা নাচনাপাড়া ইউনিয়নের নাচনাপাড়া বাজারে নজরুল ইসলামের মুরগীর দোকানঘর শনিবার দিবাগত গভীর রাতে ভাঙচুর করেছে প্রতিপক্ষ মো. বাবুল হাওলাদার গং ।

সরেজমিনে জানা যায়, নাচনাপাড়া বাজারে নিজ স্বত্ব দখলীয় জমির মালিক নজরুল ইসলাম। দীর্ঘদিন যাবত ওই জমিতে দোকান ঘর তুলে তিনি মুরগির ব্যবসা করে আসছেন। ঘটনার দিন দোকান ঘর ভেঙে দোকানে থাকা মুরগি লুট করে নিয়েছে প্রতিপক্ষ বাবুল গং। এ ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা করেছে ভুক্তভোগী নজরুল ইসলাম।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, নজরুল ইসলাম নাচনাপাড়া বাজারে দোকান ঘর নির্মাণ করে মুরগির ব্যবসা করে আসছেন। গভীর রাতে কেবা কারা তার ঘর ভেঙেছে তা আমরা জানি না। তবে নজরুল আমাদেরকে জানিয়েছে জমি নিয়ে যাদের সাথে বিরোধ আছে তারাই এ কাজটি করেছে।

এ বিষয়ে প্রতিপক্ষ মো. বাবুল হাং জানান, নজরুলের সাথে জমি নিয়ে আমাদের বিরোধ আছে, তবে আমরা তার ঘর ভাঙচুর করিনি। কেবা কারা ভেঙেছে আমরা তা জানি না। নজরুল আমাদের নামে মামলা করেছে । তদন্তের মাধ্যমে সঠিক ঘটনা উদঘাটন হোক এ দাবি জানাই।

এ বিষয়ে ভুক্তভোগী নজরুল ইসলাম জানান, আমার নিজ স্বত্ব দখলীয় জমিতে ঘর নির্মাণ করে মুরগির ব্যবসা করে আসছি। আমার দোকানে বেশ কিছু মুরগি ছিল। গভীর রাতে আমার প্রতিপক্ষরা ঘর ভেঙে ফেলে এবং মুরগি নিয়ে যায়। এ ঘটনায় আমি আদালতে মামলা করেছি। মামলাটি সিআইডির কাছে তদন্তাধীন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, এ ব্যাপারে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। পরবর্তীতে ভুক্তভোগী আদালতে মামলা করেছে।

Print Friendly, PDF & Email

Related Posts