নলছিটিতে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা: মামলা দায়ের

বরিশাল ব্যুরো:  নলছিটিতে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। নলছিটির ৩নং কুলকাঠি ইউনিয়নের পাওতা গ্রামের বাসিন্দা নামধারী ৮ জনসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে নলছিটি থানায় এ মামলা দায়ের করা হয়।
মামলার আসামীরা হলো- নলছিটি উপজেলার ৩নং কুলকাঠী ইউনিয়নের পাওতা গ্রামের বাসিন্দা হেমায়েত খানের ছেলে রাহাত খান ওরফে নাজমুল, ছালাম খলিফার ছেলে মেহেদি খলিফা, সাহেব আলী হাওলাদারের ছেলে সজল হাওলাদার, হারুন মৃধার ছেলে লোকমান মৃধা, শাহদাত হোসেনের ছেলে আলামিন, হাবিব হাওলাদারের ছেলে পারভেজ হাওলাদার, মৃত মতিউর রহমানের ছেলে স্বপন হাওলাদার ও ছাইফুল খানসহ অজ্ঞাত ২/৩ জন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, সদ্য  অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নলছিটি উপজেলার ৩নং কুলকাঠী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সামসুল আলম মল্লিকের পক্ষে নির্বাচনী প্রচারণা চালায় পাওতা গ্রামের আঃ রাজ্জাকের ছেলে  সাবেক ছাত্রলীগ নেতা রুবেল। আর এই নির্বাচনী প্রচার প্রচারণা নিয়ে বিবাদীদের সাথে আহত রুবেল এর বিরোধ সৃষ্টি হয়। আর এতে ক্ষিপ্ত হয়ে নির্বাচন পরবর্তী বিভিন্ন সময় বিবাদীরা রুবেলের ক্ষতি সাধনের চেষ্টা চালায় । এরই জেরে গত ৩১ জুলাই ২০২১ইং তারিখ রাত ৮টায় রুবেল বাজার করে বাড়ি যাওয়ার পথে পাওতা বাজারের মুন্সি বাড়ির সামনে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ওঁৎ পেতে থাকে। এক পর্যায়ে রুবেল সেখানে পৌঁছালে উল্লেখিত আসামীরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে রুবেলের মাথায় ও পায়ে কোপ দেয় এবং রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।
এ সময় রুবেলের ডাকচিৎকারে স্থানীয়রা এসে রুবেলকে উদ্ধার করে এবং বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। এবং আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।
Print Friendly, PDF & Email

Related Posts