শিল্পা শেট্টির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ফের প্রতারণার অভিযোগ বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বিরুদ্ধে। অভিযোগ রয়েছে তাঁর স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধেও। এক প্রবাসী ভারতীয় এই অভিযোগ তুলেছেন।

সচিন যোশী নামে এক অনাবাসী ভারতীয় মুম্বাইয়ের খার থানায় অভিযোগ দায়ের করেছেন। সতযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড নামে ওই সংস্থার একসময় কর্তা ছিলেন শেট্টি দম্পতি। আর এই সংস্থা থেকেই প্রতারিত হয়েছেন ওই ব্যক্তি।

অভিযোগ, ওই ব্যক্তি ১৮.৫৮ লক্ষ টাকার সোনা কিনেছিলেন, যা প্রায় এক কেজি। ২০১৪-র মার্চে ওই সংস্থার একটি স্কিমে ওই সোনা কিনেছিলেন তিনি।

পাঁচ বছরের প্ল্যানে বলা ছিল, ছাড়ে একটি গোল্ড কার্ড দেওয়া হবে।  আর স্কিমের মেয়াদ ফুরোলে নির্দিষ্ট পরিমাণ সোনা অতিরিক্ত দেওয়া হবে।

২০১৯-এর ২৫ মার্চ সেই স্কিমের মেয়াদ ফুরিয়ে গেলে গোল্ড কার্ড রিডিম করতে যান তিনি। বান্দ্রার অফিসে গিয়ে দেখেন, সেই অফিস বন্ধ। তিনি জানতে পারেন, ওই সংস্থার ডিরেক্টর পদ থেকে শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা ২০১৬-র মে মাসে পদত্যাগ করেছেন।

প্রতারণার অভিযোগ নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।  তবে এখনও পর্যন্ত কোনও এফআইআর হয়নি। ঘটনাটির তদন্ত চলছে।  এই বিষয়ে মুখ খোলেননি অভিযুক্ত অভিনেত্রী ও তাঁর স্বামী।

Print Friendly, PDF & Email

Related Posts