ট্রেলারেই নজর কাড়লেন কোয়েল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ছবির ট্রেলারই কৌতুহল বাড়িয়ে দেয়ার জন্য যথেষ্ঠ।  মুক্তি পেল কোয়েল মল্লিক অভিনীত রক্তরহস্য-র ট্রেলার।  ছবির পোস্টারেই স্পষ্ট- এই ছবির পরতে পরতে রহস্য।

সৌকর্য ঘোষাল পরিচালিত এই ছবিতে কোয়েল মল্লিককে দেখা যাচ্ছে এক রেডিও জকির চরিত্রে।  চরিত্রটির নাম স্বর্ণজা।  ট্রেলার লঞ্চে কোয়েল নিজেই জানান স্বর্ণজা আসলে একজন খুব আবেগপ্রবণ ও নরম মনের মেয়ে।  কিন্তু যত কষ্টই হোক সবার সামনে নিজের মুখে হাসি ধরে রাখে সে।

ট্রেলারেও তাই দেখা যাচ্ছে স্বর্ণজা পরোপকারী।  মানুষের যে কোনও অসুবিধায় আগে গিয়ে হাত বাড়ায় সে।  কিন্তু হঠাৎ একদিন তার কাছে একটি শিশুর ফোন আসে।  সে বলে, আমি ভগবানের কাছে চিঠি পাঠাতে চাই। এই ফোন কলটিই স্বর্ণজার জীবন বদলে দেয়।  কী ভাবে বদলায় সেই প্রচ্ছায়া গোটা ট্রেলার জুড়ে। তাই ট্রেলারের শেষ পর্যন্ত চোখ সরানো বেশ মুশকিল।

এছাড়া ছবির নাম থেকেই বোঝা যায়, ছবিতে রক্তের সঙ্গেই জড়িয়ে রয়েছে রহস্য।  রক্তের সম্পর্ক বলতে মা, বাবা, ভাই, বোন বা পরিজনদেরই বোঝায়।  কিন্তু রক্তদান করলেও তো রক্তের সম্পর্কই তৈরি হয়! কারণ রক্ত দান করলে এক জনের রক্ত আর একজনের শরীরে বইতে থাকে। এই ভাবনাতেই তৈরি হয়েছে রক্তরহস্য ছবির গল্প।

কোয়েলের ভাইয়ের চরিত্রে রয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায়। এছাড়া রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়, লিলি চক্রবর্তী, চন্দন রায় সান্যাল, কাঞ্চনা মল্লিকও। ছবিতে সঙ্গীতের বড় ভূমিকা রয়েছে।  সঙ্গীত পরিচালনা করেছেন দেবদীপ মুখোপাধ্যায় ও নবারুন বসু।  আগামী ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে রক্তরহস্য।

Print Friendly, PDF & Email

Related Posts