ধামরাইয়ে গাছ চাপা পড়ে ইজিবাইকের ৬ যাত্রী নিহত

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে গাছের নিচে চাপা পড়ে ব্যাটারিচালিত ইজিবাইকের ৬ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।
সোমবার (৯ মার্চ) দুপুরে ধামরাইয়ের কাওয়ালিপাড়া-বালিয়া আঞ্চলিক সড়কের মাদারপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
dham-1
নিহতরা হলেন- ধামরাইয়ের বাইচাল গ্রামের ওমর আলীর ছেলে আমিনুর সরকার নুরু (৬৫), কামারপাড়া গ্রামের গেদু মিয়ার ছেলে সামছুল হক (৭০), তেলিগ্রামের রমজান আলীর স্ত্রী মাজেদা বেগম (৬৫), একই গ্রামের মহন আলীর স্ত্রী আয়শা বেগম (৬০), নিহত আমিনুর সরকার নুরুর স্ত্রী জাহানারা বেগম (৬৫) ও তেলিগ্রামের হোসেন আলীর স্ত্রী শেফালী বেগম (৬৪)।
আহতরা হলেন- ইজিবাইক  চালক হজরত আলী ও আমিনুর সরকার নুরুর নাতনী তামিম।
স্থানীরা জানান, দুপুরে বয়স্ক ভাতার কার্ডের জন্য ব্যাটারিচালিত ইজিবাইক করে বালিয়া-কাওয়ালিপাড়া সড়ক দিয়ে কাওয়ালিপাড়া যাচ্ছিলো তারা। এসময় সড়কের মাদারপুর এলাকায় পৌঁছালে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের কাটা গাছ তাদের ইজিবাইকের উপর পড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হয় চারজন। পরে গুরুতর আহত অবস্থায় জাহানারা বেগম ও শেফালী বেগমকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
পুলিশ জানায়, মাদারপুর এলাকার একটি আঞ্চলিক সড়কের পাশে গাছ কাটছিলো কয়েকজন লোক। এসময় রাস্তা দিয়ে একটি ব্যাটারি  চালিত ইজিবাইক  যাওয়ার সময় গাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চারজন যাত্রী নিহত হয়।
ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে কাওয়ালিপাড়া পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।উর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে মরদেহ গুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
Print Friendly, PDF & Email

Related Posts