নূরুল ইসলাম বাবুল-এর ইন্তেকালে চরমোনাই পীরের শোক

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের চেয়ারম্যান, শীর্ষ সংবাদপত্র দৈনিক যুগান্তর ও যমুনা টিভি’র প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম বাবুল এর ইন্তেকালে শোক ও তাঁর রুহের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

শোকবার্তায় পীর সাহেব চরমোনাই বলেন, মরহুম নুরুল ইসলাম বাবুল বাংলাদেশের একজন সফল উদ্যোক্তা ও শীর্ষ ব্যবসায়ী। দেশের আর্থ সামাজিক উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। বাংলাদেশে স্বাধীন ও নিরপেক্ষ গণমাধ্যম প্রতিষ্ঠার ক্ষেত্রেও তিনি অসামান্য অবদান রাখেন।

পীর সাহেব চরমোনাই তাঁর প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানগুলো ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে আরো ব্যাপক ভুমিকা পালন করবে আশা প্রকাশ করেন।

পীর সাহেব চরমোনাই বলেন, আমি মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ রাব্বুল আলামীন মরহুমের পরিবারকে ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করুন।

সোমবার (১৩ জুলাই) রাজধানীর এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) নুরুল ইসলাম বাবুল শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি করোনা আক্রান্ত ছিলেন। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Print Friendly, PDF & Email

Related Posts