কৃষকলীগের ব্রাহ্মণডোরা ইউনিয়ন আহবায়ক কমিটি গঠন

আরজান তালুকদার আহবায়ক ও আবুল খায়ের রাসেল ১ম যুগ্ম-আহবায়ক

হবিগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ কৃষকলীগের শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডোরা ইউনিয়ন শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় এ উপলক্ষে স্থানীয় পুরাইকলা বাজারে সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কৃষকলীগ শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার আহবায়ক নূরুল ইসলাম স্বপনের সভাপতিত্বে ও ১ম যুগ্ম-আহবায়ক শেখ মোঃ লোকমান মিয়ার পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, ব্রাহ্মণডোরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহবুব হোসেন চৌধুরী দিলু।

বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক সুজন আহমেদ খান, মোঃ জালাল মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক সিরাজুল হক শিরু প্রমুখ।

আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে আরজান তালুকদারকে আহবায়ক, মোঃ আবুল খায়ের রাসেলকে ১ম যুগ্ম-আহবায়ক ও মোঃ সুফি মিয়াকে যুগ্ম-আহবায়ক করে ৩১ বিশিষ্ট ব্রাহ্মণডোরা ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্যে প্রধান অতিথি শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। দেশজুড়ে উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে। আওয়ামীলীগ ক্ষমতায় এসেছিল বলেই শায়েস্তাগঞ্জ ইউনিয়ন থেকে পৌরসভা, থানা ও সর্বশেষ উপজেলা হয়েছে। অলিপুরে শিল্পাঞ্চল হওয়ায় হাজার হাজার বেকার লোকের কর্মসংস্থান হয়েছে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সরকার কাজ করছে। ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়নে কার্যক্রম এগিয়ে চলেছে। করোনা ভাইসারের মধ্যেও আমরা ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে এগিয়ে যাচ্ছি। এসব সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সুযোগ্য পুত্র আইসিটি উপদেষ্টা প্রকৌশলী সজিব ওয়াজেদ জয় এর দূরদর্শী নেতৃত্বে।

মামুন/এইচ

Print Friendly

Related Posts