মতলব উত্তর আ.লীগের আহবায়ক ও যুগ্ম-আহবায়ককে ফুলেল শুভেচ্ছা

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃ জাহাঙ্গীর ও যুগ্ম-আহবায়ক সরকার মোঃ আলাউদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার (২ ডিসেম্বর) সন্ধায় আহবায়ক কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃ জাহাঙ্গীর ও যুগ্ম-আহবায়ক সরকার মোঃ আলাউদ্দিনের বাড়িতে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লার নেতৃত্বে ছেঙ্গারচর পৌর যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানান।

এসময় পৌর ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী, আওয়ালীগ নেতা আব্দুল মালেক খান, পৌর আওয়ামীলীগ নেতা সরকার আবুল কালাম আজাদ, উপজেলা ক্রীড়া সংস্থা যুগ্ম-সম্পাদক ইবনাল মঈন আহমেদ রিপন, পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলামসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস প্রধানের নেতৃত্বে যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ যুগ্ম-আহবায়ক সরকার মোঃ আলাউদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানান। সাথে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন, সদস্য মুছা দেওয়ান, হান্নান মিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা নাছির উদ্দিনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও কলাকান্দা ইউনিয়ন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় কলাকান্দা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক মেহেদী মাসুদ, কলাকান্দা যুবলীগের যুগ্ম-আহবায়ক তাজুল ইসলাম শ্যামল, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, উপজেলা ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম আমিন, সাবেক সদস্য আনোয়ার হোসেন আকাশ, যুবলীগ নেতা শরীফ উল্লাহ সরকার, সাইফুল ইসলাম, সাইদুল ইসলাম লিটন, ফয়েজ আহমেদ সাকাসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে আহবায়ক মিয়া মোঃ জাহাঙ্গীরকে বাগানবাড়ি ইউনিয়নের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানান। উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা সামিউল বাশার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, স্থানীয় ইউপি সদস্য জহিরুল ইসলাম’সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়কালে আহবায়ক মিয়া মোঃ জাহাঙ্গীর সাংবাদিকদের বলেন, সেই মহান মুক্তিযুদ্ধ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ভালসেবে আওয়ামীলীগে আছি। কিন্তু বঙ্গবন্ধু কোন স্বপ্ন বাস্তবায়ন করতে পারি নাই বিভিন্ন কারণে। আজকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্বভার দিয়েছেন আমি মতলব উত্তর আওয়ামীলীগকে একটি সংগঠিত করে আমার দায়িত্ব পালন করবো সবাইকে সাথে নিয়ে। আমি সকলের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি।

যুগ্ম-আহবায়ক সরকার মোঃ আলাউদ্দিন সাংবাদিকদের বলেন, আমাকে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’সহ উচ্চ পদের সকল নেতৃবৃন্দের কাছে আমি কৃতজ্ঞ। আমি সবাইকে আন্তুরিক শুভেচ্ছা জানাই। সেই সাথে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে দল থেকে, আমি তা সাধ্যমত পালন করে উপজেলা আওয়ামীলীগের একটি সুন্দর কমিটি উপহার দেওয়ার জন্য কাজ করবো- ইনশাল্লাহ্।

Print Friendly

Related Posts