চন্দ্রিমায় ঘুরতে এসে মাইক্রোর ধাক্কায় প্রাণ হারাল ভোলার আবির

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রাজধানীর চন্দ্রিমা উদ্যানের সামনে মাইক্রোবাসের ধাক্কায় ইব্রাহিম হোসেন আবির (২০) নামের এক যুবক নিহত হয়েছে।

শুক্রবার (১১ডিসেম্বর) সন্ধ্যার দিকে দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু মাহির হাসান জানান, নিহত ইব্রাহিম হোসেন আবির সিএনজি অটোপার্সের দোকানে চাকরি করতো। আমরা বিভিন্ন দোকানে কাজ করি। আজ বন্ধের দিন, তাই ৫/৬ জন বন্ধু মিলে ঘুরতে বের হই। সন্ধ্যার আগে চন্দ্রিমা উদ্যানের পাশে সড়কে রাস্তা পার হওয়ার সময় একটি কালো রঙের হাইস মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। আমরা দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, আবিরের গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায়। তিনি মুসলিম ফরাজীর সন্তান। বর্তমানে গুলিস্তান এলাকায় থাকতো ইব্রাহিম।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Related Posts