বরগুনায় ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিক্ষোভ ও ছাত্র সমাবেশ

বরগুনা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের গৌরব-ঐতিহ্য ও সংগ্রামের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরগুনায় বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২ জানুয়ারি) বিকাল ৩ টা থেকে বরগুনা শহরের বিভিন্ন দিক থেকে বিক্ষোভ মিছিল সহযোগে ছাত্রদলের নেতা-কর্মিরা বরগুনার পৌর কার্যালয়ের সামনে এসে পৌঁছে।

পরে বিকাল ৪ টার দিকে পুরাতন লঞ্চঘাট চত্বরে এক ছাত্র সমাবেশের আয়োজন করা হয়।

বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজীবের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম মোল্লা, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. আবদুল হালিম, প্রধান বক্তা ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ও বরগুনা জেলার দায়িত্বপ্রাপ্ত কেএম সাখাওয়াত হোসাইন, বিশেষ বক্তা ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসলাম, বরগুনা জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোল্লা মোঃ সানাউল্লাহ সানি, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রিন্স প্রমূখ।

এছাড়াও সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মাঈনুদ্দিন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহিন, প্রচার সম্পাদক ওয়াসী মতিন, জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা, জেলা মহিলাদলের সভাপতি রীমা জামান, সাধারণ সম্পাদক রঞ্জুআরা শিপু, জেলা যুবদলের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব স্বপন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রনি, বরগুনা বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের সভাপতি খোকন রাসেল, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম লিটন প্রমূখ। এছাড়া বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জেলার ৬টি উপজেলা থেকে আগত বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মিরা। অনুষ্ঠান সঞ্চালণায় ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রনি।

আইএস/বরগুনা

Print Friendly

Related Posts