চরফ্যাশন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটিকে এমপি জ্যাকবের অভিনন্দন

খন্দকার জাফর আহমদ (নোমান): ভোলার চরফ্যাসন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত রোববার ২০২২-২০২৩ সালের জন্য ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। প্রেসক্লাবের র্কাযকরী এই কমিটিকে অভিনন্দন জানিয়েছেন স্থানীয় সাংসদ ও যুব ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

এতে সভাপতি করা হয়েছে অধ্যক্ষ আবুল হাসেম মহাজন (সম্পাদক, চরফ্যাশন নিউজ টুয়েনটিফোর ডটকম), সহ-সভাপতি এম আবু সিদ্দিক (বাংলাদেশ প্রতিদিন), ইয়াছিন আরাফাত, মো. আমির হোসেন, হাজী মোঃ কামাল হোসেন মিয়াজী (দৈনিক দক্ষিণাঞ্চল) ও আবুল খায়ের নাজু।

সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র (দৈনিক কালবেলা) যুগ্ম সাধারণ সম্পাদক মো. জামাল মোল্লা, মো. নোমান সিকদার, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান, বার্তা সম্পাদক মো. কামরুল সিকদার (কালের কন্ঠ), সাংস্কৃতিক সম্পাদক মো. সজিব শাহরিয়ার ও অর্থ সম্পাদক নেসার নয়ন।

ধর্ম বিষয়ক সম্পাদক মাইনউদ্দিন জমাদার, ক্রীড়া সম্পাদক মাহাবুবুর রহমান নাজমুল, দপ্তর সম্পাদক মিজানুর রহমান নয়ন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অশোক সাহা, সাহিত্য সম্পাদক মো. সাইফুল ইসলাম মুকুল, নির্বাহী সদস্য কায়সার আহমেদ দুলাল, বাদল কৃষ্ণ দেবনাথ, মো. জামাল উদ্দিন মহাজন, মিজানুর রহমান ও মনির উদ্দিন চাষী।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাবেক অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল। এবছর চরফ্যাশন প্রেসক্লাবে আরও চারজন নতুন সদস্য নেওয়া হয়েছে। তারা হলেন মো. মোরশেদ, জিল্লুর রহমান তুহিন, আমিনুল ইসলাম ও মোঃ নুরুল্লাহ ভূইয়া।

সূত্র জানায়, চরফ্যাশন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন শেষে সাংবাদিকদের সাথে আলোচনায় চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক চরফ্যাশন প্রেসক্লাবের আধুনিকায়নে এমপি জ্যাকবের অবদানের কথা স্মরণ করে এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly

Related Posts