শায়েস্তাগঞ্জে দুই ডাকাত গ্রেফতার, সৌদি প্রবাসীর লুন্ঠিত মালামাল উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন হবিগঞ্জের বাহুবল উপজেলার দক্ষিণ ডুবাঐ গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ইব্রাহিম মিয়া (২০) ও শহীদ মিয়ার ছেলে আব্দুল ওয়াহিদ রুবেল (২৬)।
বুধবার (২৭ জানুয়ারি) রাত ৯টায় এসব তথ্য নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব জানান বিকেলে গ্রেফতারকৃতদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে।
এর আগে মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ সুপার এসএম মুরাদ আলির দিক নির্দেশনায় হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুলের নেতৃত্বে  শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবের পরিচালনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোরশেদ আলম, এসআই মোহাম্মদ জসিম উদ্দিন, এসআই মোঃ কাওছার মাহমুদ তোরণ, এসআই স্বপন চন্দ্র সরকারসহ একদল পুলিশ বাহুবলের ডুবাঐ এলাকায় অভিযান পরিচালনা করেন।
এ সময় গ্রেফতার করা হয় দুইজনকে। উদ্ধার করা হয় লুন্ঠিত মালামাল ও ডাকাতিকাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ী।
জানা গেছে, সোমবার (২৪ জানুয়ারী) দিবাগত রাতে হবিগঞ্জ সদর উপজেলার ছোটবহুলা গ্রামের মৃত নুর হোসেনের ছেলে সৌদি ফেরত যাত্রী মোঃ কাজল মিয়া (৪৩) ও তাহার আত্মীয়স্বজন মাইক্রোবাস যোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শায়েস্তাগঞ্জে মহাসড়কের পুরাসুন্দাগামী রাস্তার সংযোগস্থল ও সুতাং ব্রিজের মাঝামাঝি স্থানে আসেন।এ সময় ৭ থেকে ৮ জন ডাকাত সৌদি ফেরত যাত্রীর নোহা গাড়ীর সামনে ব্যারিকেড দিয়ে ডাকাতি করে পালিয়ে যায়।পরে তিনি শায়েস্তাগঞ্জ থানায় অভিযোগ করেন মোঃ কাজল মিয়া। এ প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে দুই ডাকাতসহ লুন্ঠিত মালামাল উদ্ধার করে।
মামুন/হবি
Print Friendly

Related Posts