ধামরাইয়ে অসমবয়সী যুগল আটক, কৌশলে পালালো প্রেমিক

মো. রাসেল হোসেন: ঢাকার ধামরাইয়ে অসমবয়সী যুগলকে আপত্তিকর অবস্থায় আটকের পর রাজা মিয়া (৪৮) নামে এক প্রেমিক কৌশলে পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পলাতক প্রেমিক রাজা মিয়া ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের চারিপাড়া গ্রামের বাসিন্দা। ওই তরুণী (২২) উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, পলাতক ওই ব্যক্তি কৌশলে নিজের অর্ধ বয়সী ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। আজ সন্ধ্যায় ওই ব্যক্তি লোকচক্ষুর আড়ালে তরুণীর ঘরে ঢুকে পড়েন। এরইমধ্যে ঢাকার কর্মস্থল থেকে বাড়িতে আসে তার স্বামীও। তিনি আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে আশপাশের লোকজনকে ডেকে এনে দুইজনকে আটক করা হয়। এরপর স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে খবর দেয় স্থানীয়রা। তারা আসলে কৌশলে পালিয়ে যায় প্রেমিক। পরে খবর পেয়ে পুলিশ এসে তরুণীকে স্বামিসহ জিজ্ঞাসাবাদের জন্যে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে গাঙ্গুটিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য ইমান আলীর কাছে জানতে চাইলে, ‘আমি কিছু জানি না’ বলে ফোন কেটে দেন।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি আটককৃত প্রেমিক পালিয়ে গেছেন। পরে জিজ্ঞাসাবাদের জন্যে তরুণীকে প্রথম স্বামীসহ থানায় নিয়ে এসেছি। তারা অভিযোগ করলে ওই কথিত প্রেমিকের বিরুদ্ধে মামলা নেওয়া হবে।

Print Friendly

Related Posts