সময়ের বার্তার প্রকাশক ও সম্পাদক এম. লোকমানের মুক্তির দাবীতে মানববন্ধন

বরিশাল ব্যুরো : বরিশালের স্থানীয় দৈনিক আজকের সময়ের বার্তার প্রকাশক, সম্পাদক ও শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব কার্যকরী পরিষদের দপ্তর সম্পাদক এম.লোকমান হোসাইন এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন প্রতিবাদ সভা করেছে বরিশালের বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোডে এয়ারপোর্ট থানা প্রেসক্লাবের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

স্থানীয় দৈনিক বরিশালের কাগজ বার্তা সম্পাদক নুরুজ্জামানের সভাপতিত্বে ডিজিটাল নিরাপত্তা কালো আইন বাতিল করা সহ গণমাধ্যম কর্মীদের বিরুদ্ধে দায়ের করা সকল ডিজিটাল আইনে আটককৃর্ত গণমাধ্যম কর্মীদের মুক্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন বিশিষ্ট কলমিষ্ট সিনিয়র সাংবাদিক আলম রায়হান, স্থানীয় দৈনিক পরিবর্তন পত্রিকার প্রকাশক, সম্পাদক ও শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, প্রেসক্লাব যুগ্ম সম্পাদক এম.জহির ও ফুয়াদ হোসেন প্রমুখ।

এসময় মানববন্ধন কর্মসূচিতে একাত্বতা প্রকাশ করে অংশগ্রহণ করেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন বরিশাল শাখার সদস্য ও বিভিন্ন প্রত্রিকায় কর্মরত গণমাধ্যম কর্মীগণ।

Print Friendly

Related Posts