সাকিব নেগেটিভ, মাঠে নামছেন

করোনাভাইরাসমুক্তই ছিলেন সাকিব আল হাসান। কিন্তু করোনাবিধি ভঙ্গ করে টিম হোটেলের বাইরে যাওয়ায় দলের সঙ্গে যোগ দিতে তাকে নেগেটিভ হতে হতো। সেই কারণে করোনা পরীক্ষা করা হয়েছে তার এবং নেগেটিভ হয়েছেন তিনি। তাতে করে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে বিপিএল ফাইনালে খেলতে কোনো বাধা নেই ফরচুন বরিশালের অধিনায়কের।

ফাইনালের আগের দিন বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ছিল দুই ফাইনালিস্টের ট্রফি ফটোসেশন। সেখানে দুই দলের অধিনায়কের থাকার কথা ছিল। ইমরুল কায়েস কুমিল্লার হয়ে এলেও সাকিবের পরিবর্তে বরিশালের জার্সিতে আসেন নুরুল হাসান সোহান। এ নিয়ে নানা নাটকীয়তা তৈরি হয়।

শুরুতে পেটের পীড়ায় সাকিব ভুগছেন বলে টিম ম্যানেজমেন্ট জানালেও পরে জানা গেছে, একটি কোমল পানীয়র বিজ্ঞাপনের শুটিংয়ে যেতেই ফটোসেশনে ছিলেন না বাঁহাতি অলরাউন্ডার।

এবারের বিপিএলে জৈব সুরক্ষা বলয় নেই। তবে অনুসরণ করা হচ্ছে ম্যানেজড ইভেন্ট ইনভারমেন্ট (এমইই)। যেখানে সাফ বলা আছে, বিশেষ প্রয়োজনে ব্যক্তিগত কারণে হোটেলের বাইরে কোনো ক্রিকেটার, কর্মকর্তা বের হলে তাকে অবশ্যই কোভিড নেগেটিভ সার্টিফিকেট নিয়ে পুনরায় হোটেলে প্রবেশ করতে হবে।

এই শর্ত অনুযায়ী, শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) করোনা পরীক্ষা করান সাকিব। তাতে সুখবর দিলেন বিসিবির চিকিৎসক মনজুর, ‘গতকাল রাতে টেস্ট করানো হয়েছিল। দুপুরে ফল আসে। সাকিব নেগেটিভ। ফাইনাল খেলতে কোনো বাধা নেই।’

Print Friendly

Related Posts