ধামরাইয়ে সিএনজি-প্রাইভেটকার সংঘর্ষে মা ও দুই ছেলেসহ তিন জন নিহত

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে সিএনজি-প্রাইভেটকারের সংঘর্ষে সিএনজিতে থাকা মা ও দুই ছেলেসহ একই পরিবারের তিন জন নিহত হয়েছেন।

শুক্রবার (১১ মার্চ) রাত সাড়ে ৯টায় ধামরাই কালিয়াকৈর আঞ্চলিক সড়কের ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়ের শিমুলিয়া গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী পিয়ারা বেগম (৪৫) তার দুই ছেলে নাসিব খান (২৩) ও ছোটন খান (১৮)। তারা সিএনজিযোগে ঢুলিভিটা থেকে বাড়িতে  যাচ্ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, পিয়ারা বেগম তার দুই ছেলেকে নিয়ে আত্মীয় বাড়ি থেকে  সিএনজিযোগে ঢুলিভিটায় নিজ বাড়ি শিমুলিয়ার উদ্দেশ্যে রওনা হন। তারা ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের কাছে পৌছলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত অবস্থায় তাদের প্রথমে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ছোটন খানকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত পিয়ারা বেগম ও তার অপর ছেলে নাসিব খানকে ঢাকায় রেফার্ড করেন। পরে পথেই তাদেরও মৃত্যু হয় বলে নিহত ছোটন খানের চাচাতো ভাই হৃদয় খান জানান।

বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত ডাঃ সায়লা শায়মীন জেসি।

এ ব্যাপারে ধামরাই থানার উপ- পরিদর্শক এসআই মফিজ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কিছুই পাইনি। তবে নিহতর বিষয়টি নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email

Related Posts