বিশ্ব ভোক্তা দিবসে শায়েস্তাগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা

হবিগঞ্জ প্রতিনিধি: বিশ্ব ভোক্তা দিবস-২০২২ উদযাপন উপলক্ষ্যে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৫ মার্চ) বেলা ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসন আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে এ সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জেন্ট ডা. বিশ্বজিৎ রায়, উপজেলা মৎস্য অফিসার কনিক চন্দ্র শর্মা, উপজেলা একাডেমীক সুপারভাইজার জগদীশ দাস তালুকদার, সমাজসেবক মোঃ সারোয়ার আলম, শায়েস্তাগঞ্জ ব্যকস সভাপতি আবুল কাশেম শিবলু, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, পুরানবাজার ব্যকস সাধারণ সম্পাদক মোঃ শামছুল হক, হপবিস এজিএম (আইটি) আতিকুর রহমান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ জুবায়ের আহমেদ, এইউইও জ্যোতিষ রঞ্জন দাশ, উপজেলা নির্বাচন অফিসের বাহারে মোস্তফা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, বজলুর রহমান স্মৃতি পদকপ্রাপ্ত সাংবাদিক রিপোর্টার্স ক্লাব সভাপতি মোঃ মামুন চৌধুরী প্রমুখ। আলোচনা শেষে র‌্যালি অনুষ্ঠিত হয়।
বক্তব্যে ইউএনও নাজরাতুন নাঈম বলেন পণ্য ক্রয় বিক্রয় ও সেবা প্রদানে যে কোন অনিয়ম মানুষের স্বাভাবিক জীবন যাত্রাকে ব্যাহত করে। তাই খাদ্যে ভেজাল প্রতিরোধে বিশেষ নজরধারী প্রয়োজন।
তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি জনগণের জীবনযাত্রার মানোন্নয়ন জরুরি। বিশেষ করে খাদ্য দ্রব্য উৎপাদন, প্রক্রিয়াকরণ, সংরক্ষণ, বাজারজাতকরণ, বিপণনসহ প্রতিটি ক্ষেত্রে গুণগতমান নিশ্চিত করা অত্যাবশ্যক। তাই খাদ্যে ভেজাল প্রতিরোধে বিশেষ নজরদারি থাকবে।
মামুন/হবি
Print Friendly, PDF & Email

Related Posts