ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন ৭ ভারতীয় ক্রিকেটার

মঙ্গলবার থেকে শুরু হয়ে গেছে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আসর। এবারের টুর্নামেন্টে বিদেশি ক্রিকেটার খেলানোর অনুমতি দেওয়া হয়েছে দলগুলোকে। যেটা আগের দুই আসরে ছিল না। প্রতি দলে একজন করে বিদেশি খেলতে পারবেন।

এমন সুযোগে অংশগ্রহণকারী ১১টি দলের মধ্যে সাতটি দলেই দেখা যাবে ভারতীয় ক্রিকেটারদের।

ভারতের তারকা ব্যাটার হনুমা বিহারি এবার খেলবেন আবাহনী লিমিটেডের হয়ে। সদ্যঃসমাপ্ত শ্রীলঙ্কা সিরিজ শেষে তিনি ছুটি কাটাচ্ছেন। আগামী সপ্তাহেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা হনুমার। তাই শুরুর তিন ম্যাচের জন্য আফগান অলরাউন্ডার নজিবউল্লাহ জাদরানকে স্কোয়াডে ভিড়িয়েছে আবাহনী। এ ছাড়া প্রাইম ব্যাংকের হয়ে খেলবেন অভিমন্যু ইশ্বরন। পারভেজ রসুল খেলবেন শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের হয়ে।

দ্বিতীয় বিভাগ থেকে উঠে আসা রূপগঞ্জ টাইগার্স এবার দলে ভিড়িয়েছে ভারতীয় ক্রিকেটার বাবা অপরাজিতকে।  খেলাঘর ক্রীড়াচক্রের হয়ে খেলবেন অশোক মেনারিয়া, চিরাগ জানি প্রথম দিনেই লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে মাঠে নেমেছেন। আর গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে খেলছেন গুরিন্দর সিং। তাদের মাঝে বিহারি, ইশ্বরন, অপরাজিত, মেনারিয়া, রসুল এর আগেও ঢাকা প্রিমিয়ার লিগে খেলেছেন। তাদের আগে দিনেশ কার্তিক, মনোজ তিওয়ারি, ইউসুফ পাঠানরাও ডিপিএলে খেলে গেছেন।

Print Friendly, PDF & Email

Related Posts