মাইলস্টোন কলেজে মুক্তির মহানায়কের জন্মদিন পালিত

রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম মাইলস্টোন কলেজে পালিত হলো মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস।

এ উপলক্ষে মাইলস্টোন কলেজ আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে ছিলো- পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন ও রাজনীতি বিষয়ক আলোচনা সভা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী সংকলন ‘অসমাপ্ত আত্মজীবনী’ থেকে পাঠ এবং বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাঙালি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে মাইলস্টোন কলেজ আয়োজিত আলোচনা সভায় অতিথি হিসেবে অংশগ্রহণ করেন- মাইলস্টোন কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মোস্তফা কামালউদ্দিন ভূঁইয়া (অব.), মেইন ক্যাম্পাসের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, মাইলস্টোন কলেজের প্রশাসন বিয়ক পরিচালক মো. মাসুদ আলম প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন ও রাজনীতি নিয়ে আলোচনা করেন।

আমাদের স্বাধীনতার রূপকার বঙ্গবন্ধুর জন্মদিনে মাইলস্টোন কলেজ আয়োজিত নানা আয়োজনের শেষাংশে ছিলো বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। বাংলা বিভাগের প্রভাষক নিশাত সুলতানার উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে পরিবেশিত হয় মনোমুগ্ধকর দেশাত্মবোধক নৃত্য ও আবৃত্তি।

Print Friendly, PDF & Email

Related Posts